Rawkto Rawhoshyo 2020 Movie Review

Rawkto Rawhoshyo 2020 Movie Review

Rawkto Rawhoshyo 2020 Movie Plot

Rawkto Rawhoshyo 2020 Movie Review: পরিচালনা করেছেন সৌকর্য ঘোষাল। সঙ্গে মিরচি অগ্নি, মীর আফসার আলী, জয়রাজ ভট্টাচার্য, রিনি বিশ্বাস। একজন সারোগেট মায়ের গল্প তার সন্তানকে খুঁজছে যেখানে মা একটি খুব বড় শিশু পাচারকারী চক্রের সন্ধান পান।

মুভি-ঃ রক্ত রহস্য (২০২০)

ধরন-ঃ ড্রামা, থ্রিলার

অভিনয়-ঃ কোয়েল মল্লিক, চন্দন রয়,

রানটাইম-ঃ ২ ঘন্টা ২ মিনিট

স্পয়লার আছে✅

‘রক্তরহস্য’ ছবির গল্প স্বর্ণজাকে (কোয়েল) ঘিরে। পেশায় স্বর্ণজা আরজে। তাঁর মন মানুষের জন্য ভাবে। অপরিচিত কোনও ব্যক্তির কষ্ট দেখলেও সাহায্যের হাত বাড়াতে চায়। আর স্বর্ণজার গোল্ডেন ব্লাড। এমন স্বর্ণজা তাঁর পারিবারিক ডাক্তারের পরামর্শে যোগের ক্লাসে ভর্তি হয়। সেখানে সাম্য (চন্দন রায় সান্যাল) নামে এক ব্যক্তির সঙ্গে আলাপ হয় তার। প্রেমে পড়ে স্বর্ণজা। কিন্তু জানতে পারে সে বিবাহিত। প্রথমটায় বিরক্ত হলেও পরবর্তীকালে সাম্যের স্ত্রীর সঙ্গে বন্ধুত্ব হয়ে যায় তার। স্বর্ণজা দেখতে পায়, মেয়েটি কোনওদিন মা হতে পারবে না। তাকে সাহায্য করতে সারোগেট মাদার হতে রাজি হয় স্বর্ণজা। বাচ্চাকে একটু বড় করার পর সাম্য আর স্ত্রী বাচ্চাটিকে নিয়ে চলে যায়। এরপর একদিন একটি শিশু পাচার চক্রের খবর চোখে পড়ে স্বর্ণজার। তারপর? যে রহস্য ঘনীভূত হয়, তার জট ছাড়ানো জানতে হলে, দেখত হবে সিনেমাটি।

নো মেকআপ লুক-চশমায় কোয়েলকে এই প্রথম দেখছেন না দর্শক। ‘হেমলক সোসাইটি’-তে কোয়েলের এমন লুকের উপস্থিতি ছিল জোরালো। আর সে ছবির পর থেকে কোয়েল যখনই বাণিজ্যিক ছবির নায়িকার ইমেজ ছেড়ে বেরিয়ে, অন্য ধরনের চরিত্র করেছেন, তাতে লেটার মার্কস পেয়েছেন। এ ছবিতেও কোয়েল বিশ্বাসযোগ্যতা অর্জন করেছেন।

তবে এমন ছবি, যেখানে ঘটনার ঘনঘটা নেহাত কম নয়, তার চিত্রনাট্যের বুনোট আরও উন্নত হওয়া প্রয়োজন। বাস্তব নিংড়ে বড়পর্দায় নিয়ে আসার চেষ্টা করা হয়েছে বলেই, খুঁটিনাটি দিকগুলো আরও একটু দেখে নিলে ভালো হতো।

তবে বাঙালির থ্রিলার প্রীতি রয়েছে। সেই নিরিখেও এ ছবিটি বাছতে পারেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *