Mumbai Police 2013 Movie Review

Mumbai Police 2013 Movie Review

Mumbai Police 2013 Movie Review: মুর্তজা ওতাশ জমজম পরিচালিত, ইলকার ক্যান কারাগুলে। সঙ্গে সরুয়ার আবেদিন, সাহেল আহমেদ, আদম আর্সলান, আফিয়া নুসরাত বর্ষা। একজন সোয়াট সদস্য আন্তর্জাতিক ড্রাগ মাফিয়া গ্যাংয়ের একটি চেইন ধ্বংস করার দায়িত্ব দিয়েছিলেন, নিখোঁজ হওয়ার পরে তার স্ত্রীকে তাকে খুঁজে বের করার দায়িত্ব দেওয়া হয়েছিল।

[imdb style=”transparent”]tt2924472[/imdb]

🎥Movie: Mumbai police (2013)

🙇Cast: Prithviraj Sukumaran, Jayasurya, Rahman

🖲️Genre : Thriller/Mystery

🎥IMDb : 8/10

📝টুইস্টে ভরপুর একটা মুভি। অসাধারণ একটি থ্রিলার মুভি থ্রিলার কিং পৃথ্বিরাজের। অনেকেই হয়তো দেখেছেন না দেখলে দেখে নিয়েন এমন মুভি মিস দেওয়া উচিৎ হবে না।

“শেষ হয়ে যায়,

তবু রেশ রয়ে যায়।”

সাউথ ইন্ডিয়াতে তৈরি অসাধারণ কিছু থ্রিলার সিনেমা আছে যেগুলো হয়তো আমরা দেখিনি এখন অব্দি। তাঁর মধ্যে Mumbai police অন্যতম। আমি জানি যারা থ্রিলার মুভি পছন্দ করেন তাদের বেশিরভাগই এই মুভিটা দেখা হয়ে গেছে। যারা দেখেন নাই তাদের জন্য মাস্ট ওয়াচ। এই মুভিতে খুনি কে আপনি কখনোই প্রেডিক্ট করতে পারবেন না।

থ্রিলার মুভি লাভারদের জন্য একটা মাস্টারপিস মুভি।মালায়লাম ইন্ডাস্ট্রির পক্ষেই এইরকম একটা মুভি বানানো সম্ভব। টুইস্টে ভরপুর একটা মুভি।মানুষ নিজের ভয়ংকর সত্যকে ভয় পায়। যে সত্য সমাজ বহিষ্কৃত, তা সে গোপন রাখতে চায়। যদি অন্য কেউ সেই সত্য জেনে ফেলে তাহলে তাকে নিশ্চুপ রাখার প্রয়াস করা হয়। আত্মরক্ষা কিংবা আত্মসন্মানের জন্য বিবেগ বুদ্ধি লোপ পায়, যার ফলে অযাচিত সিদ্ধান্ত নিয়ে নেয়।

এবার আসি মুল গল্পে 💎💎..

🧿প্লট:

মুভির শুরুটা হবে এন্টনি মোজেস নামক পুলিশ অফিসারের এক্সিডেন্টে মেমোরী চলে যাওয়ার ঘটনার মাধ্যমে যে কিনা এক্সিডেন্টের কিছু আগ মুহুর্তেই একটি মার্ডার কেস সলভ করেছিল এবং এ ব্যাপারে তার সিনিয়র অফিসারের সাথে ফোনে কথা বলছিল। তার সিনিয়র পুলিশ অফিসার যে কিনা তার বোনের হাসবেন্ডও সে এন্টনি মোজেস কে আবারো নতুন করে কেসটি সলভ করার দায়িত্ব দেয় কারণ সে অন্য কারো উপর এতটা ভরসা করতে পারেনা। স্মৃতিশক্তি চলে যাওয়া এন্টনি মোজেস আবারো নতুন করে কেসটি সমাধান করতে শুরু করে। সে কি পারবে আবার নতুন করে কেসটি সমাধান করতে? কিভাবে করবে? মুভিটি শেষ হবে পুরোই আনপ্রেডিক্টেবল একটি টুইস্ট দিয়ে।💥

এই মুভির শেষে যে টুইস্ট টা আছে তা অবিশ্বাস্য এবং অকল্পনীয়। আগে থেকে এটা ভাবা বা বুঝা অসম্ভব।

এই মুভিতে পৃথ্বীরাজকে পুরোই দুটো মেন্টাল স্টেটে দেখা যাবে, মেমোরী লসের আগে ও পরে, মনে হবে যেন দু’জন মানুষ অভিনয় করছে। মুভির বিজিএম ছিল।

তাহলে থ্রিলার মুভি লাভাররা যারা দেখেননি তারা এখনি দেখে ফেলুন অসম্ভব টুইস্টে ভরা এই থ্রিলার মুভিটি আশা করি বোর হবেননা ।💛

HAPPY WATCHING..

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *