Hridayam 2022 Movie Review

Hridayam 2022 Movie Review

Hridayam 2022 Movie Plot

Hridayam 2022 Movie Review: পরিচালক ভিনীত শ্রীনিবাসন। সঙ্গে প্রণব মোহনলাল, কল্যাণী প্রিয়দর্শন, দর্শনা রাজেন্দ্রন, বিজয়রাঘবন। অরুণের আবেগময় যাত্রা, ইঞ্জিনিয়ারিং কলেজে তার উদ্বেগহীন ব্যাচেলর দিন এবং জীবনের বিভিন্ন পর্যায়ে কীভাবে সে পরিণত হয়।

[imdb style=”transparent”]tt11375428[/imdb]

🎬মুভি-ঃ Hridayam (2022)

ধরন-ঃ ড্রামা, রোমান্স, মিউজিক্যাল

পরিচালক-ঃ ভিনেথ শ্রীনিবাসন

অভিনয়-ঃ প্রণব মোহনলাল, কল্যাণী প্রিয়দর্শন, দর্শনা রাজেন্দ্রন,

রানটাইম-ঃ ২ ঘন্টা ৫২ মিনিট | আইএমডিবি-ঃ ৮.১/১০

“একের ভিতরে সব” 🔥

মালায়ালাম ইন্ডাস্ট্রির রোমান্টিক জনরার মুভি আমার বেশ পছন্দের। তারউপর যদি হয় ক্যাম্পাস-ড্রামা.. আর কি চাই! Hridayam আমার পছন্দের রোমান্টিক মুভির তালিকার শীর্ষে জায়গা দখল করে নিয়েছে। রানটাইম প্রায় তিন ঘন্টার কাছাকাছি। কিন্তু দেখার সময় একটুও বোরিং ফিল হয়নি। বরং বেশ ইঞ্জয় করেছি।

স্টোরির প্রেজেন্টেশন, এক্সিকিউশন দারুণ। সেইসাথে প্রোডাকশন ডিজাইন ও পারফেক্ট মনে হয়েছে। টোটাল ১৫টা গান আছে। এবং সবগুলোই ভালো লেগেছে বলতে গেলে। তাছাড়া ব্যাকগ্রাউন্ড স্কোর ও সময়োপযোগী ভালোই ছিল। Hridayam এর গল্প শুধু ক্যাম্পাসেই সীমাবদ্ধ নয়। জীবনের এমন বেশকিছু বিষয় গল্পে জড়িত যা কিছুটা হলেও ভাবাবে, অনুভূতি দেবে। যারা এই কলেজ-লাইফ পেরিয়ে এসেছেন তারা এই মুভিকে একটা স্পেশাল ট্রিট হিসেবে নিতে পারেন।

প্রণব মোহনলাল শুরু থেকে শেষপর্যন্ত একদম ন্যাচারাল অভিনয় করে গেছেন। বহুদিন পর কোনো নিউ-কামারের কাছ থেকে এমন পারফরমেন্স দেখতে পেলাম। দর্শনা রাজেন্দ্রান নিজ জায়গা থেকে খুব ভালো অভিনয় করেন। কল্যাণী প্রিয়দর্শনকে বরাবরের মতো ভালোই লেগেছে।

Hridayam মিস করার মতো মুভি নয়। মুভি শেষে যেমন তৃপ্তি পেয়েছি, তেমনই একটা আক্ষেপ ও আছে- কেন তারাতারি শেষ হয়ে গেল..। মন চাচ্ছিল যেন চলতেই থাকুক! ❤️

Happy watching 🥰

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *