Charlie 2015 Movie Review

Charlie 2015 Movie Review

Charlie 2015 Movie Plot

Charlie 2015 Movie Review: পরিচালক মার্টিন প্রাক্কাট। দুলকার সালমান, পার্বতী থিরুভোথু, অপর্ণা গোপীনাথ, নেদুমুদি ভেনুর সঙ্গে। টেসা নামে একজন যুবতী, অসঙ্গতিপূর্ণ মহিলা কেরালার বাই-লেনে একটি বিড়াল-ইঁদুর তাড়াতে জড়িয়ে পড়ে, একটি রহস্যময় শিল্পীর সন্ধান করছে যিনি আগে তার অ্যাপার্টমেন্টে থাকতেন।

মুভি-ঃ Charlie (2015)

ধরন-ঃ অ্যাডভেঞ্জার, রোমান্স, ড্রামা

পরিচালক-ঃ মার্টিন প্রকাট

অভিনয়-ঃ দুলকার সালমান, পার্বতী, অপর্ণা গোপীনাথ, টোভিনো থমাস

রানটাইম-ঃ ২ ঘন্টা ১০ মিনিট

আইএমডিবি-ঃ ৮/১০

★ আপনি ডিপ্রেশনে আছেন? চার্লি মুভি দেখুন।

★আপনি সুখে আছেন? চার্লি মুভি দেখুন।

★আপনি প্রকৃতি পছন্দ করেন? চার্লি মুভি দেখুন।

★আপনি অ্যাডভেঞ্চার পছন্দ করেন? চার্লি মুভি দেখুন।

★আপনি রোমান্টিকতা পছন্দ করেন? চার্লি মুভি দেখুন।

★ চার্লি: জীবনের মানে খুঁজে পাওয়া এক

ভবঘুরের গল্প।❤️❤️

আপনার কাছে জীবনের মানে টা কী? সকালে ঘুম থেকে উঠেই কাধে ব্যাগ ঝুলিয়ে ভার্সিটির উদ্দেশ্যে দৌড় নয়তো চাকুরি করে রাতে বাড়ি ফেরা। ক্যারিয়ার! ভালো একটা ক্যারিয়ারের আশায় জীবনটাকে কঠোর নিয়মের অন্তরালে যান্ত্রিক করে ফেলি আমরা। অথচ কৈশোরে কত চঞ্চলই না ছিল আমাদের জীবন! এ যেন এক অন্যরকম জগৎ। কোন কিছুই আটকাতে পারেনি আমাদের দুরুন্তপনাকে। আহা! কেমন হতো যদি সারাটা জীবন এমন উদ্দেশ্যহীনভাবে কাটাতে পারতাম?

#চার্লি এমনই এক ভবঘুরে রহস্যময় চরিত্র যাকে অনেকজনই প্রথমবার দেখেছে শেষবারের মতো। যে কিনা মিলিয়ে যেতে পারে সন্ধার সুর্য অস্ত যাওয়ার সাথে সাথে কিংবা সকালের কুয়াশার চাদরে।যেন একরকম বাতাসের মত।একদম ধরাছোঁয়ার বাইরে। যতই ধরতে যাওনা কেন ফাকি দিয়ে পালিয়ে যাবে।😀 তারপরো তাকে খুজতে বেলজিয়াম,বেংগালুরু থেকে লোক আসে। কোন পরিকল্পনা ছাড়া চলা ভবঘুরে এই চার্লি প্রত্যেকের জীবনেই যেন ঢুকে পড়ে অপ্রত্যাশিতভাবে।

#তেসা, প্রথাবিরোধী স্বাধীনচেতা একটি মেয়ে।যে বিয়ের দুদিন আগেই বাড়ি থেকে পালিয়েছে জীবনটা নিজ মত উপভোগ উপলব্ধি করার জন্য।এক সাংবাদিক বান্ধবীর সাহায্যে শহর থেকে দূরে একটি ছোট্ট রুম নেয়।অপরিস্কার রুম দেখে প্রথমে বিরক্তবোধ করলেও আস্তে আস্তে আবিস্কার করতে থাকে রুমের প্রতিটি পরতে পরতে লুকিয়ে আছে এক শিল্পীর সুনিপুণ শিল্পের ছোয়া।যেন একটা কৌতুহল জাগানিয়া ব্যাপার। রুম পরিস্কার করতে গিয়ে পাওয়া একটা স্কেচবুকের অসমাপ্ত গল্পের বাকিটুকু জানা কৌতুহল তেসাকে বারবার তাড়া দিয়েছে। যে কৌতুহল আর গল্পের মাঝে সীমাবদ্ধ থাকেনি,গিয়ে থেমেছে স্কেচবুকের লেখক চার্লির প্রতি।আর এভাবেই তেসার জীবনে ঘটে চার্লির অপ্রত্যাশিত অনুপ্রবেশ।

সর্বোপরি এ গল্প শুধু চার্লি আর তেসার নয়,বয়ফ্রেন্ড কর্তৃক প্রতারিত হওয়ায় মানসিক ভাবে ভেংগে পড়ে আত্ম্যহত্যার সিদ্ধান্ত নেয়া এক পরাজিত ডাক্তার কানি’র, কৈশোরে হারিয়ে ফেলা ভালোবাসার স্মৃতির ছায়ায় আজো অবিবাহিত থাকা এক বুড়ো কুজাপ্পা’র, নিসঠুর চেহারা নিয়ে পরিবারের জন্য সর্বোচ্চ সংগ্রাম করে যাওয়া মাতাইয়ের,জলপরী দেখতে মাঝরাতে নৌকায় করে সমুদ্রে যাওয়া এইডস আক্রান্ত মারিয়ার। কিন্তু জাদুকরের মতো এদের প্রত্যেকের জীবনের গল্পটা নিজের করে নিয়েছে আমাদের চার্লি।

তো, আপনাদের হাতে ২ ঘন্টা ১০ মিনিট সময় হলে দেখে আসতে পারেন রহস্যাবৃত এক শিল্পী চার্লির খোজে কেরালার অলিগলি আর পাহাড়ে ছুটে চলা তেসা নামের এক তরুনীর ইদুর বিড়াল দৌড়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *