Red Rocket 2021 Movie Review

Red Rocket 2021 Movie Review

Red Rocket 2021 Movie Plot

Red Rocket 2021 Movie Review: পরিচালনা করেছেন শন বেকার। সাইমন রেক্স, ব্রি এলরড, ব্রেন্ডা ডেইস, সোফির সাথে। মাইকি সাবের একজন ধৃত পর্ন তারকা যিনি তার ছোট টেক্সাস শহরে ফিরে আসেন, এমন নয় যে কেউ তাকে ফিরে চায়।

মুভিঃ Red Rocket (2021) রেড রকেট

IMDB-: 7.3/10

⚠️১৮+ সতর্কতাঃ প্রচুর যৌ,নতা, ন,গ্নতা, অ্যাডাল্ট ফিল্মস্টারের গল্প

💄কান উৎসবে পাম ডো’র নমিনি, 💄ফ্লোরিডা প্রোজেক্টের মত প্রশংসিত ফিল্মের নির্মাতার আরেকটু লাইট-হার্টেড কমেডি-রোমান্স

এই চরিত্রে সায়মন রেক্স বছরের সেরা লীড পারফর্মেন্সগুলোর একটা দিয়েছেন আমার মতে, যদিও কোন আলোচনা নেই। সিনেমার পর্দায় নারী প,র্ণস্টার দেখেছি, পুরুষ প,র্নস্টার নিয়ে গল্প মনে পড়ে না। তাই শুরু থেকেই কৌতূহলী ছিলাম। Florida Project দিয়ে অস্কার আলাপে আসা শন বেকার চমৎকার এক ensemble এনেছেন, অভিনয়ে প্রচুর ইম্প্রোভাইজেশান, স্থানীয় নন-অ্যাক্টর আর ফাস্ট টাইমারদেড় ছড়াছড়ি। মুভির রিয়েলিস্টিক টোন, পাঞ্চি ডায়লগ প্লে’র সাথে সিনেমাটোগ্রাফিতে সহজ উজ্জ্বল ভাবের কারণে চমৎকার একটা মজাদার অভিজ্ঞতা।

সর্বক্ষণ একটা “ঘটনা ঘটবে” ধরণের আশংকা থাকলেও একে ফিল-গুড ফিল্মই বলা চলে, কারণ প্লটের বড় অংশ জুড়ে “স্ট্রবেরি” নামের এক কিউটি তরুণীর সাথে রোমান্সও রয়েছে।

আর আবহ সঙ্গীতে N-Sync ব্যান্ডের একটা গান, যেটা মুভি শেষে মাথায় ঘুরতে থাকবে, ভক্ত না হলেও থিমের সাথে দারুণ গেছে। এর বাইরে শন তার আগের ফিল্মগুলর মত এখানেও সূক্ষ্মভাবে অ্যামেরিকান সমাজের অর্থনৈতিক অবস্থাকেও তুলে ধরেছেন, বিভিন্ন শটের পেছনে শিল্পকারখানা দেখা যায়। তৃতীয় অ্যাক্টে কাহিনীর মোড়েও চাইলে রুপক খুঁজে পাওয়া যাবে, তবে কোথাও কোন লোক দেখানো ম্যাসেজ প্রদান নেই।

এক্স প,র্নস্টার মাইকি টেক্সাসে ফিরে আবার কিছু করার চেষ্টায় হাতে পায়ে ধরে এক্স আর তার শাশুড়ির বাসায় উঠেছে, ঘরের কাজে হাত বাটাবে, সাথে চাকরি খোঁজার চেষ্টা করবে। সময়টা ২০১৬ এর আশেপাশে হবে, ট্রাম্প অধ্যুষিত আমেরিকায় চাকরিবাকরির অবস্থা ভালো না, তার উপর সে আবার প,র্নস্টার। গুগলে মাইক সেবার দিয়ে সার্চ করে দেখে নিতে পারেন 😉 , ৪-৫টা AVN সহ Orale সেরা অভিনেতার পুরষ্কারও জেতা আছে তার, অ্যাডাল্ট ফিল্ম এ্যাওয়ার্ড। কিন্তু ওরাল সে,ক্সে তো পরিশ্রম করে নারী, সে পুরষ্কার পায় কি করে সেটারও একটা চমৎকার ব্যাখা আছে এই ধুরন্ধরের।

Red Rocket এর দৈর্ঘ্য আরেকটু কম হতে পারতো যদিও পেসিং এর কারণে কখনোই একঘেয়ে লাগেনি, তারপরেও ন্যারেটিভ দ্বিতীয় অ্যাক্টে একটু স্লো লেগেছে। রিয়েলিস্টিক চার্মিং কিঞ্চিত অ্যাডাল্ট কমেডি-ড্রামা-রোমান্স দেখতে চাইলে Zola এর পাশাপাশি এটাও সাজেস্ট করবো। কমেডি হিসেবে বছরের The worst person in the world এর পরেই স্থান পাবে, এরপর Zola, যদিও Zola সবকিছু আরও ঠিকঠাক নেইল করেছে, আরও ডার্ক আর টুইস্টেড ছিল।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *