Psycho 2022 Movie Review

Psycho 2022 Movie Review

Psycho 2022 Movie Plot

Psycho 2022 Movie Review: মাইস্কিন পরিচালিত। উদয়নিধি স্ট্যালিন, অদিতি রাও হায়দারি, নিথ্যা মেনেন, রামের সঙ্গে। আঙ্গুলীমালার বৌদ্ধ কাহিনীর উপর ভিত্তি করে, একজন ভয়ঙ্কর সিরিয়াল কিলার, সাইকো একজন অন্ধ ব্যক্তির গল্প বলে যে একটি হত্যা রহস্যে জড়িয়ে পড়ে।

🎬মুভি-ঃ #Psycho (Tamil, 2020)

পরিচালক-ঃ মাইস্কিন

জনেরা-ঃ ক্রাইম, সাইকোলজিক্যাল থ্রিলার।

কাস্ট-ঃ উদয়নিধি স্ট্যালিন, অদিতি রাও হায়দারি, নিথ্যা মেনেন,

রানটাইম-ঃ ২ ঘন্টা ১৪ মিনিট।

রেটিং-ঃ ৮/১০

Ratsashan এর মত মাস্টারপিস নয় Psycho। তবুও দেখতে বসে কোনো অংশে কম মনে হবে নাহ। যদি ভয়ের হিমশীতলে ডুবে যেতে চান তবে দেখতে পারেন Psycho। আশা করছি খারাপ লাগবে নাহ। মুভি শেষ হলেও রেশ থেকে যাবে অনেকক্ষণ। বডিথেকে মাথা কেটে সেগুলো ফ্রিজে রেখে দেওয়া দৃশ্য খুব ভয়ংকর ছিল।

⚠️মুভির কাহিনী শুরু হয় এক সাইকো সিরিয়াল কিলারকে নিয়ে⚠️

🚫হালকা স্পয়লার 🚫

শহরে হঠাৎ করে নতুন এক সাইকো কিলারের উদ্ভব হয়।শহরে একের পর এক যুবতি মেয়েদের কিডন্যাপিং। তারপর তাদের খুঁজে পাওয়া যায় মাথা ছাড়া শুধু বডি। কেন খুনি শুধু মেয়েদের কিডন্যাপ করে মাথা কেটে খুন করে?যেখানে পুলিশ হন্যে হয়ে খুঁজেও এই সাইকোর কোনো কুল কিনারা করতে পারছিল না।

ঠিক এমন সময় নিখোজ হয় এই মুভির নায়িকা দাগিনী। যাকে ভালোবাসে অন্ধ প্রেমিক গৌতম। কিন্তু অদ্ভুতভাবে নিখোজের পরদিন দাগিনীর পরিবর্তে অন্য একটি মেয়ের লাশ পাওয়া যায়। ঘটনার মোড় শুরু হয় এখান থেকেই। দাগিনীকে কেন মারলো না সাইকো? গৌতম কি পারবে অন্ধ হয়েও দাগিনীকে উদ্ধার করতে?কিভাবে তাকে খুজে বের করে অন্ধ গৌতম আর হুইল চেয়ারে বসা কমলা(সাবেক পুলিশ অফিসার কমলা যে কিনা পঙ্গু) ? আর কেনোই বা সাইকো এসব করতেছে? কি হয়েছিল তার অতীতে? জানতে হলে দেখে ফেলুন ২ ঘন্টা ১৪ মিনিটের বহু প্রশংসিত তামিল থ্রিলার মুভিটি।

মুভিটিতে উড়াধুরা কোনো অ্যাকশন না থাকলেও সাস্পেন্স ছিল বেশ ভালো রকমের। গোছানো সুন্দর প্লট ছিল। কিন্তু মুভির এন্ডিং টা মনে হয়েছে আরো বেটার হতে পারতো। আমার মতে ভিলেনের ক্যারেক্টার আরো স্ট্রং হওয়া উচিত ছিল সাইকো থ্রিলিং সিনেমা হিসেবে। অভারঅল মুভিটি আমার কাছে বেশ ভালোই লেগেছে ওয়ান টাইম ওয়াচেবল হিসেবে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *