Lucifer 2019 Movie Review

Lucifer 2019 Movie Review

Lucifer 2019 Movie Plot

Lucifer 2019 Movie Review: Directed by Prithviraj Sukumaran. With Mohanlal, Vivek Oberoi, Manju Warrier, Tovino Thomas. A political Godfather dies and a lot of thieves dressed up as politicians took over the rule. Question arises regarding the successor of the God, unfolding few names, along with the God’s most beloved angel, Lucifer.

↪️➡️মুভি – Lucifer (২০১৯)

↪️➡️জনরা- একশন, ক্রাইম, ড্রামা

↪️➡️ডিরেক্টর – পৃথিরাজ সুকুমারান

অভিনয়-ঃ মোহনলাল, বিবেক ওবেরয়, মঞ্জু ওয়ারিয়ার, টোভিনো থমাস, পৃথ্বীরাজ সুকুমারন

রানটাইম-ঃ ২ ঘন্টা ৫৪ মিনিট | আইএমডিবি রেটিং – ৭.৫/১০

পৃথিরাজকে আমরা চিনি একজন অভিনেতা,গায়ক,অথবা একজন প্রযোজক হিসেবে কিন্তু তিনি লুসিফার মুভির মাধ্যমে নিজের আরো একটি পরিচয় তুলে ধরেছেন।জ্বী তার ডিরেকশনেই এই সিনেমাটি তৈরী হয়েছে।

আর এই সিনেমাটি তৈরীর দ্বারা তিনি এই প্রবাদ বাক্যের সত্ততা আবারো প্রমান করছেন যে, “ঢেকি স্বর্গে গেলেও ধান ভাংগে” তাইতো নিজের প্রথম নির্মানেই দর্শকদের মনে ঝড় তোলার সাথে সাথে বক্স অফিসেও একটা বড়মাত্রার ঝড় তুলেছিলেন, যার কারণে বক্স অফিসে অলটাইম ব্লকবাস্টার ট্যাগ পেতে বেশী একটা বেগ পেতে হয়নি তাকে।

আর যদি লিড রোলে মোহনলালের মত অভিনেতা থাকে তাহলে এই সিনেমা টি যে একটা বড়সড় অটোম বোমার রুপ ধারণ করবে তা কি আর বলার অপেক্ষা রাখ! বয়সকে যিনি শুধু একটা সংখ্যায় পরিণত করেছেন।

ভিলেন রোলে ছিলেন বিবেক ওবেরই ইতিমধ্যই সে সাউথ মুভি ফ্যানদের কাছে খলনায়ক চরিত্রে ব্যাপক জনপ্রিয় আর তিনিও খলনয়াক চরিত্রে দর্শকদের প্রত্যাশা পূরণ করতে কোন ফাক-ফোকর রাখেন নি।

প্লট – পলিটিক্স নিয়ে নিয়ে মুভিটি, এতটুকুই বললাম, শুধু শুধু গালি খাওয়ার ইচ্ছা বা আগ্রহ কোনটাই নেই।

রানটাইম ছিল ২:৫৪ মিনিটের মত, এত লম্বা রানটাইম হওয়ার পরও মনে হবে প্রতিটি সেকেন্ড তার আগের সেকেন্ড গুলো থেকে বেশী ইন্টারেস্টিং তাই হলফ করে বলে দিতে পারি আপনি ইচ্ছা করলেও এক সেকেন্ড বাদ রেখে সামনে এগুতে পারবেন নাহ।

ওহ! আপনি যদি পৃথিরাজ ফ্যান হন তাহলে তো আপনার জন্য আরো বড় টুইস্ট অপেক্ষা করছে সামনে।

হ্যাপি ওয়াচিং!

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *