Bro Daddy 2022 Movie Review

Bro Daddy 2022 Movie Review

Bro Daddy 2022 Movie: এক সাথে কোন ডাকটা শুনতে মধুর লাগে ড্যাডি নাকি ব্রো!

মালায়ালাম দুই সুপারস্টার মোহনলাল এবং পৃথ্বীরাজ সুকুমারান লুসিফার মুভির পর আবার এক সাথে স্ক্রিন শেয়ার করেছে। তবে এই মুভিতে অন্যরকম দুজন। আমরা সচারাচর যেমন মালায়ালাম মুভি দেখি তেমন না। একদম কমার্শিয়াল মুভি। কমেডি ড্রামার এই মুভি বেশ সুন্দর ভাবেই ডিরেকশন দিয়েছে পৃথ্বীরাজ।

এই প্রথমবার বাবা ছেলের চরিত্রে দেখলাম মোহনলাল এবং পৃথ্বীরাজ কে। এজের ব্যাপার টা সুন্দর ভাবে খোলাসা করেছে। ওয়াইফকে সবচেয়ে বেশি সেবা মনে হয় গর্ভবতী অবস্থায় করে থাকে হাসবেন্ড। আর এই ব্যাপার টা আপনা আপনি নিজ থেকেই চলে আসে। কারণ একজন হাসবেন্ডের সবচেয়ে প্রিয় মুহুর্ত বাবা হওয়া। এজন্যই তো সে সময় যত কেয়ার নিয়ে থাকে।

**হালকা স্পয়লার**

জন এবং ইশো বাবা ছেলে। কুরিয়ান এবং আন্না বাবা মেয়ে। আবার জন এবং কুরিয়ান বেস্ট ফ্রেন্ড। তাই তাদের মধ্যে পারিবারিক সম্পর্ক আছে। একটি অনুষ্ঠানে দুই ফ্যামিলি একত্রে হইলে ইশো এবং আন্নার বিয়ের কথা বললে দুজনেই রাজি হয়না। কিন্তু পরবর্তীতে দেখা যায় হায়দ্রাবাদে তারা ৩ বছর ধরে লিভিং রিলেশনে আছে। এক সময় জানা যায় আন্না দুই মাসের পেগনেন্ট। আর সেই দিনই আরেকটা ব্যাপার জানতে পারি সেইটা হচ্ছে ইশো আরেকটা ভাই কিংবা বোন পেতে যাচ্ছে। তো কি হবে এরপর!

সত্যি বলতে পৃথ্বীরাজ এবং কল্যানীর চেয়ে মোহনলাল এবং মিনা জুটিকে খুব উপভোগ করেছি। আর তাদের আগে থেকেই মানায়। মোহনলাল কেমন অভিনেতা সেইটা আমরা জানি। এই মুভিতে তিনি তার অভিনয় টা করে গেছেন। পৃথ্বীরাজ যেমন ভালো পরিচালনা করেছেন তেমন ভালো অভিনয়ও করেছেন। মিনা এবং কল্যাণীও মোটামুটি ছিল। এছাড়া অন্যান্য সবাই বেশ ভালো করেছে।

রানটাইম বেশি লেগেছে। চাইলেই রানটাইম কমানো যেত। কিন্তু স্লো লাগেনি। সিনেমাটোগ্রাফি বেশ ভালোই ছিল। ফ্যামিলি ড্রামা হিসেবে বিজিএম ঠিকঠাক লেগেছে। দুই গানই ভালো লেগেছে। কমেডি গুলো বেশ ভালোই ছিল। তাই বলা যায় কমার্শিয়াল মুভি হিসেবে খারাপ না তবে আবার একেবারে বেশি ভালোও না।

Happy Watching🖤

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *